হিন্দি গানে তুমুল নাচ, নেট দুনিয়ায় ঝড় তুললেন ‘দিদি নং ১’ রচনা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

41

টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন রচনা ব্যানার্জীর দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালক। ঘরে ঘরে এখন রচনা ব্যানার্জি মেয়ের মত হয়ে গেছে। ২০০০ সাল সেই সময় থেকে তিনি নানা রকম ছবি উপহার দেন সকলকে। প্রসেনজিৎ, মিঠুন চক্রবর্তী সকলের সাথেই তিনি অনস্ক্রীন শেয়ার করেছেন। এরপর টলিউডের গণ্ডি পেরিয়ে তিনি বলিউডে পা দিয়েছিলেন এবং যেখানে বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চনের সঙ্গে জুটি বেঁধেছিলেন।টলিউড বলিউড ছাড়া তামিল তেলেগু সিনেমাতেও যথেষ্ট খ্যাতি অর্জন করেছিল বাংলার এই অভিনেত্রী। কয়েক বছর ধরে রচনা ব্যানার্জি ঘরের মেয়েতে তৈরি হয়েছে, যেই মেয়ে বিকেল পাঁচটায় হলে প্রত্যেকের ঘরে ঘরে এসে উপস্থিত হয় এবং প্রত্যেক পরিবারের মানুষদের আনন্দ দান করে।

১০ বছরের কাছাকাছি হলেও তিনি দিদি নাম্বার ওয়ানে সঞ্চালনার কাজ করছেন, এত সুন্দর সঞ্চালনা যা প্রত্যেকটি মানুষের মনে আনন্দ দান করে থাকেন।অভিনয় এবং সঞ্চালনায় তার যথেষ্ট যেমন প্রশংসা রয়েছে অন্যদিকে বয়স বাড়লেও সেটার না বুঝতে পারা বিষয়ক যথেষ্ট প্রশংসা পান তিনি। ৪৬ বছর বয়স হলেও তার সৌন্দর্যের ভার এখনো কমেনি। অনেকেই তাঁকে তাঁর সৌন্দর্য বজায় রাখার কারণ জানতে চাইলে তিনি জানান যে প্রত্যেকদিন তিনি উচ্ছের রস খান এবং ডায়েট মেইনটেইন করে চলেন সেইজন্যেই তাকে এতটাই ফিট লাগে। ভিডিও দেখেতে ক্লিক করুন

সোশ্যাল সাইটে যথেষ্ট একটিভ থাকে রচনা ব্যানার্জি। বড়দিনের সকালবেলাতেই তিনি একটি ছোট্ট ভিডিও তৈরি করে শেয়ার করলেন ইনস্টাগ্রামে। ভিডিওটিতে তাকে দেখা গেছে একটি বিস্কুট রংয়ের হুডি পড়ে আছেন এবং সাথে হুডির রং ম্যাচ করেই লিপস্টিক পড়েছেন চোখে ছিল তার সানগ্লাস এবং চুল ছিল তার খোলা। পিছনে চলছিল সালমান খানের একটি গান, সেই গান এই ফুরফুরে মেজাজ নিয়ে নাচতে দেখা গেল। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই যথেষ্ট ভাইরাল হয়ে গেল।