ইউভানকে আদরমাখা চুমু রাজ-শুভশ্রীর, ছবি ভাইরাল

44

টলিউডের চোখের মনি সে। সবেমাত্র পৃথিবীতে পদার্পণ করেছে। মাত্র আড়াই মাস বয়সেই রাজ চক্রবর্তী এবং শুভশ্রীর প্রথম পুত্র ইউভান তার জীবনের প্রথম ক্রিসমাস পালন করছে। আজকের দিনটি তাই তার জন্য রীতিমতো স্পেশাল। এই স্পেশাল দিনটিকে তাই তার বাবা-মা একদম স্পেশাল ভাবেই পালন করছেন। স্যান্টা সেজে সে ঢুকে বসেছে লাল রঙে মোড়ানো বেশ বড়সড় একটি উপহারের বাক্সে।সত্যিই তো, মা-বাবার কাছে সন্তানের চেয়ে বড় উপহার আর কি হতে পারে?

রাজ এবং শুভশ্রীর কাছেও তাই এ বছরের সেরা গিফট হলো তাদের স্যান্টা তথা ইউভান । তাই রাজ-শুভশ্রীর আরবানা অ্যাপার্টমেন্টের সাজসজ্জায় এদিন যেন ছিল এক অভিনবত্বের ছোঁয়া। ছেলের প্রথম ক্রিসমাস বলে কথা! একটু অন্যরকম তো হতেই হয়। তাই স্নোম্যান, রেনডিয়ার, এবং অনেক আলো ও উপহারের মাঝেই এক ঝলক খুশির মুক্ত বাতাস হিসেবে উৎসবের মধ্য মনি হয়ে বসেছে ইউভান।

রাজ এবং শুভশ্রীর এই প্রথম সন্তানটি কিন্তু প্রথম দিন থেকেই তার ফ্যান ফলোয়ার্স বানিয়ে নিয়েছে। বলিউডের অন্যান্য সেলিব্রেটিদের তুলনায় তার জনপ্রিয়তা কিন্তু কোনো অংশে কম নয়। এখন থেকেই ক্যামেরায় সমান স্বচ্ছন্দ রাজ-পুত্র। সে জানে ক্যামেরায় কিভাবে পোস্ট দিতে হয়, কিভাবে গোল গোল চোখে ক্যামেরার দিকে তাকাতে হয়, কেমন করে বড় উপহারের বাক্সে এমনভাবে লুকোতে হয় যে তার শুধু চোখটুকুই দেখতে পাবেন দর্শক! এমন ছেলে খুশির উপহার বহনকারী স্যান্টা নয় তো কে?