রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া গ্রহণ করলেন “শাড়িতেই নারী” চ্যালেঞ্জ, দেখুন অভিনেত্রীর শাড়ি লুক

33

সারা ফেসবুক জুড়ে যখন “শাড়িতেই নারী” চ্যালেঞ্জের ঝড় বইছে, টেলি মিডিয়ার “রানী রাসমণি” তখন শাড়ি পড়ে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আলোর ঝলক ছড়িয়ে দিচ্ছেন। টেলিমিডিয়া যিনি “রানী রাসমণি”, তিনিই সোশ্যাল সাইটে দিতিপ্রিয়া রয় হিসেবে পরিচিত, একথা কারোরই আর অবিদিত নেই। এই সুন্দরী এবং দক্ষ অভিনেত্রী অত্যন্ত কম বয়সেই ধারাবাহিক প্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন।এযুগের অন্যান্য শিল্পীদের মতো দিতিপ্রিয়াও কিন্তু সোশ্যাল প্ল্যাটফর্মে বেশ স্বচ্ছন্দ এবং সক্রিয়।

তিনি প্রায়ই নিজের নানান ধরনের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেন। রানী রাসমনির ইমেজ ছেড়ে নিজেকে সম্পূর্ণ নতুন আঙ্গিকে সোশ্যাল সাইটে তুলে ধরেন দিতিপ্রিয়া। এবারেও তার অন্যথা হলো না। বেগুনি রংয়ের শাড়ি, সাদা রংয়ের ফুল স্লিভ ব্লাউজ পড়ে নতুন সাজে সেজে উঠেছেন টেলি অভিনেত্রী।তার এমন সাজের সঙ্গে গর্জিয়াস টানা কানের দুল এবং গলার হারও প্রকৃতপক্ষেই তাকে মানিয়ে গিয়েছে।

অনুরাগীদের উদ্দেশ্যে এই ছবিটি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন দিতিপ্রিয়া। অনুরাগীরাও তাই তার পোস্ট লাইক কমেন্ট দিয়ে ভরিয়ে তুলতে কার্পণ্য করেননি। ইতিমধ্যেই হাজার হাজার মানুষ তার এই পোস্টটি দেখে নিয়েছেন। পঞ্চাশ হাজারেরও বেশি মানুষ ছবিটিকে পছন্দ করেছেন। ছবির নিচে কমেন্টে ভরে উঠেছে।