ধীরে ধীরে বাংলা ইন্ডাস্ট্রিকে গুডবাই,যীশু! কারণ কি শুধুই পারিশ্রমিক?

40

অভিনেত্রী সায়নী ঘোষ আমার ফেসবুক একাউন্টে লেখেন আর্টিস্টরাই কী একমাত্র মানুষ, আর বাকিরা কেউ মানুষ নন? কোনো বীমা দেওয়া উচিত না। কোনো মানুষই এখানে ফ্রি তে কাজ করে না। সবাই জিএসটি সমেত প্রতি দিনের হিসাব বুঝে নেবেন। লকডাউনের পর থেকে টলিউডের বেশ কয়েকজন তাবড় তারড় তারকা এই ইন্ডাস্ট্রির সঙ্গে তাদের আপোষের কথা জানিয়েছেন। করোনা আবহের জন্য অন্যান্য ইন্ডাস্ট্রির মত টলিউড ইন্ডাস্ট্রিইন্ডাস্ট্রিতেও ব্যপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। যেকয়েকটি ছবি মুক্তি পেয়েছে তার মধ্যে সবকটি ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হয়েছে।

এই কারনে পরিচালকদের ভাঁড়ার একদম তলানিতে গিয়ে ঠেকেছে। এই অবস্থায় পারিশ্রমিকের কাজ করতে রাজি হয়েছে বেশ কয়েকজন অভিনেতা। তার মধ্যে অন্যতম হলেন টলিউডের প্রিয় নায়ক যীশু সেনগুপ্ত।তবে যীশু সেনগুপ্ত যে শুধুমাত্র টলিউডের প্রিয় নায়ক একথা এখন আর বলা যায় না কারণ তিনি এখন পাড়ি দিয়েছেন বলিউডেও।

সেখানেও কয়েকটি ফিল্মি করে তিনি বেশ সুনাম অর্জন করে নিয়েছেন। বলিউডে ‘পিকু’, ‘মর্দানি’র মতোন ছবি করে রীতিমতন দর্শক মনে দাগ কেটে দিয়েছেন তিনি। এরপরেও তাকে অভিনয় করতে দেখা গেছে ‘শকুন্তলা দেবী’, ‘সড়ক ২’ এর মতোন বিগ বাজেট ছবি গুলোতে।

চলতি বছরের জানুয়ারি মাসের প্রথম দিকে শোনা গিয়েছিল যীশু নাকি এখন দক্ষিণী ছবিতে অভিনয় করতে চলেছেন। নাম ‘অশ্বত্থামা’। কিন্তু তাতে বাদ সেধেছে করোনা। একের পর এক হিট ওয়েব সিরিজ উপহার দিয়েছেন দর্শকদের। টাইপরাইটার’ ও ‘স্কাইফায়ার’ এও দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন কেড়ে নিয়েছেন এই অভিনেতা।