আপনার রাশি রাশিচক্র অনুসারে মিলিয়ে নিন

1678
আপনার রাশি রাশিচক্র অনুসারে মিলিয়ে নিন

মেষ:গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।আপনার ব্যবসায়ের উন্নতির জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে। যুক্তিসম্মত হতে চেষ্টা করুন বিশেষত যাঁরা আপনাকে ভালোবাসে এবং পরোয়া করে।

বৃষ:ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে।বন্ধুবান্ধবদের সাথে ক্রিয়াকলাপ উপভোগ্য হবে- কিন্তু স্বেচ্ছায় খরচ করার জন্য এগিয়ে যাবেন না- অন্যথায় খালি পকেট নিয়ে আপনাকে বাড়ি পৌঁছতে হবে।প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট।

মিথুন:যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি জীবনের সমস্যাগুলি দূর করবে।কোনও বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন।আত্মীয় নিয়ে চিন্তা।

কর্কট:বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে।বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন সুখকর হবে কিন্তু অতিরিক্ত খাওয়া এবং মদ সম্পর্কে যত্নশীল হোন।প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে।

সিংহ:আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে।আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন অপমানিত হওয়ার সম্ভাবনা আছে।দিও আপনার আঙ্গুল গলে টাকা বেরিয়ে যাবে-তাহলেও আপনার সৌভাগ্যশালী নক্ষত্রগুলি টাকার প্রবাহ বজায় রাখবে।

কন্যা:আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। আপনার পরিবারের সদস্যদের প্রতি আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব শুধুমাত্র অনর্থক যুক্তিতর্কের সৃষ্টি করতে পারে এবং সমালোচনা বিষয় হতে পারে।চিন্তা বৃদ্ধি পাবে।

তুলা:কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, কোনও প্রকার আঘাত লাগতে পারে।আপনি আপনার শখ পূরণে অথবা আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন এমন জিনিসে আপনার অতিরিক্ত সময় ব্যয় করুন।আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক:আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগী কোনও ব্যবসায় ফল ভাল পাওয়া যাবে না।আপনার একজন পুরনো বন্ধু আসবে এবং আপনার স্ত্রীর সঙ্গে আপনার পুরানো সুন্দর স্মৃতিগুলিকে মনে করিয়ে দিতে পারেন।

ধনু:নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি।আপনি একটি দলের কোনও ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন।রাস্তায় চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

মকর:বাড়িতে কিছু চুরি যেতে পারে।আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ বিষয়গুলিকে সত্যিই অবিশ্বাস্য দেখাবে।মোটের উপর এক লাভজনক দিন, কিন্তু এমন কেউ যাকে আপনি বিশ্বাস করতে পারেন বলে ভাবেন সে আপনাকে নীচু দেখাবে।

কুম্ভ:আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে।যদি আপনার স্ত্রীর স্বাস্থের কারণে কারোর সাথে আপনার সাক্ষাতের পরিকল্পনা ভেস্তে যায়, আপনারা একসাথে কাটাবার জন্য আরো ভালো সময় পেতে পারেন।

মীন:আজ ব্যবসার দিক থেকে কোনও শুভ খবর আসতে পারে।আপনি আপনার চারপাশের মানুষদের মধ্যে অত্যন্ত দাবি দেখতে পাবেন- আপনি দেওয়ার চেয়ে বেশি অঙ্গীকার করবেন না- এবং শুধু অন্যদের সন্তুষ্ট করার জন্য নিজেকে জোর করে ক্ষয় করবেন না।অতিরিক্ত পরিশ্রম হতে পারে।