দেখুন লকডাউন স্পেশাল ভিডিও, পুলিশের মারের হাত থেকে বাঁচতে নিমিষেই অন্তঃসত্ত্বা যুবতি

5742
দেখুন লকডাউন স্পেশাল ভিডিও, পুলিশের মারের হাত থেকে বাঁচতে নিমিষেই অন্তঃসত্ত্বা যুবতি

বিশ্ব আকাশে করোনার সিঁদুরে মেঘ ছড়িয়ে পড়ার জন্য বিশ্ববাসী আতঙ্কে দিন কাটাচ্ছে। দিনের পর দিন বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা সাথে আছে মৃত্যু মিছিল। এই ভাইরাস কে দমন করার জন্য পৃথিবীর প্রায় প্রতিটি দেশেই লকডাউন এর পথে হাঁটতে চলেছে।লকডাউন এর জন্য ঘর বন্দী এখন মানুষ। বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বেরোনো নিষিদ্ধ। বিশেষ প্রয়োজন ব্যতীত বাড়ি থেকে বেরোলে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানিয়েছেন প্রশাসনিক দপ্তর।

এই লকডাউনের সময় প্রশাসনের চোখ এড়িয়ে কিভাবে ধূর্ত মানুষজন বাইরে আড্ডা দিতে বেরুচ্ছেন তার উপরে ভিত্তি করে কতগুলো যুবক-যুবতী একটি টিকটক ভিডিও বানিয়েছেন। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার জন্য মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। লকডাউন এর জন্য মানুষ ঘরে বন্দি। তাই সময় কাটানোর জন্য সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছে। সে জন্য এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্টার সাথে সাথেই অনেক মানুষের কাছে পৌঁছে যায়। অনেক হাসির রিয়েক্ট আসে, কমেন্ট আসে, লাইক আসে অগুন্তি।

এই ভিডিওটির মাধ্যমে দেখানো হয়েছে করোনার কবলে পড়ে বিশ্ব আতঙ্কিত অবস্থায় থাকলেও মানুষের আড্ডা দেয়ার স্বভাব কিন্তু একটুও বদলায়নি। এমনকি আড্ডা দেওয়ার জন্য পুলিশের চোখ এড়াতে তারা প্রতিবন্ধী পর্যন্ত সাজছে। ভিডিও দেখেতে ক্লিক করুন-

২মিনিট 30 সেকেন্ডের এই ভিডিওতে দেখাচ্ছে একজন যুবক বাড়ি থেকে বেরিয়েছে আড্ডা দেওয়ার জন্য। পুলিশের বাঁশির আওয়াজ পেয়ে সে অন্ধ লোকের ভান করছে। এমনকি কেউবা সাজছে পাগল, কেউ বা খোঁড়া। একজন যুবতী ঘুরে বেড়াচ্ছিল পুলিশের সাইরেনের আওয়াজ পেয়ে সে অন্ধ সেজে রাস্তার উপরে বসে পড়ে এবং বসে বসে রাস্তা পার হবার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই ভিডিওটির ক্যাপশনে বলা হয়েছে এই মহিলা হলো করোনা প্রতিবন্ধী।

পরিশেষে বলি এই ভিডিওটি কে কেউ সত্যি ভেবে নেবেন না। এটিকে হাসির ছলেই রাখুন। বাস্তবিক জীবনে এটিকে প্রয়োগ করতে গেলে তার বিরুদ্ধে পুলিশ আইনি ব্যবস্থা নেবে। লকডাউন এর নিয়ম কঠোরভাবে পালন করুন, ভালো থাকুন ,সুস্থ থাকুন।