দেখুন এই ভিডিও লাল টুকটুকে শাড়ি, ঠোঁটে লিপস্টিক, ছিমছাম চেহারায় “গেন্দা ফুল” গানে মন মাতানো নৃত্য পরিবেশন, কুপোকাত নেট দুনিয়া

194
দেখুন এই ভিডিও লাল টুকটুকে শাড়ি, ঠোঁটে লিপস্টিক, ছিমছাম চেহারায় “গেন্দা ফুল” গানে মন মাতানো নৃত্য পরিবেশন, কুপোকাত নেট দুনিয়া

রোনা ভাইরাসের জন্য দেশে লক ডাউনের মধ্যেই রিলিজ হয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত বাদশার গান গেন্দা ফুল। যা একেবারে সাড়া ফেলে দিয়েছিল, একেবারে সব রেকর্ড ভেঙ্গে দিয়েছিল, মোট কথা তার সেই গানে সবাই সম্মোহিত হয়ে গেছিল, সাথে উদ্দীপনাও প্রকাশ পেয়েছিল। এবার সেই গানটিকেই নিয়ে অনেক মানুষ টিকটকে বানিয়ে ফেলেছে ভিডিও। আর সেখানেও একই সাড়া ফেলেছে ।এবার যে গেন্দা ফুলে টিকটক ভিডিও বানিয়েছে সে খোলা চুলে, লাল শাড়ি পরিহিত, সাথে ডার্ক লাল লিপস্টিক। মোট কথা দর্শক চাইলেও চোখা ফেরাতে পারবে না মোবাইলের স্ক্রিন থেকে।

অনেক সময় সেই মেয়েকে ভিডিওতে দেখা গেছে লাল শাড়ি পরিহিত আবার কখনও দেখা গেছে জিন্স ও কালো টপে।এর আগে এই গানে নেচে ভাইরাল হয়েছে বাঙালী এক অভিনেত্রী মানামী ঘোষ। সেই নাচও, অঙ্গভঙ্গি মন কেড়েছে সবার। এবার যে নেচেছে এই গানে, তার নাম মুম্বাই নিবাসী কনিষ্কা। এই কনিষ্কা একেবারে দারুণ ভাবে নেচেছে, দারুণ ভাবে অঙ্গভঙ্গি করেছে। এক্তারার সুরের সাথে যেভাবে নিজেকে মিলিয়েছে, সেইভাবে র্যা পের সাথেও একেবারে সামঞ্জস্য তিনি। আর এটা দেখেই তার ভিডিও হয়ে গেছে নিমিষে ভাইরাল।

আসলে এই গানটি বাংলার একটি পুরানো লোকসঙ্গীত। রতন কাহারের লেখা এই গান, এই গান যেমন ভাবে ভাইরাল হয়েছে, তেমনভাবে সমালোচনার মুখেও পড়েছে। কারণ রতন কাহারের কৃতিত্বকে কোনোভাবেই স্বীকৃতি দেয় নি তারা । তার পরেই স্যোশাল মিডিয়ায় ওঠে মানুষের সমালোচনার ঝড়। তার পরে সব বুঝতে পেয়ে বাদশা রতন কাহারের সাথে কথা বলে ও তাকে আর্থিক সাহায্যও করে। আর বলে সুযোগ পেলে তার সাথে গান বানাতে চায় বাদশা।।