ফুসফুসে পাওয়া গেল জ্যান্ত সাপ, চীনা ব্যক্তি ভুলে খেয়ে ফেলেছিলেন সাপের পিত্ত, রইলো আশ্চর্য্য ভিডিও

5282
ফুসফুসে পাওয়া গেল জ্যান্ত সাপ, চীনা ব্যক্তি ভুলে খেয়ে ফেলেছিলেন সাপের পিত্ত, রইলো আশ্চর্য্য ভিডিও

অত্যন্ত সুস্বাদু খেতে সি ফুড। তাই প্রায় নিয়মিত দিন গুজরান হয় সিফুডেই। এতটা স্বাদপূর্ণ খাওয়ার হয়তো গোটা বিশ্বের কোনো খাওয়ার ই নয়। তাই একপ্রকার লোভের বশেই সিফুড গোগ্রাসে খেতে খেতে সাপের কাঁচা পিত্তকোষ হজম করে ফেলেছিলেন চীনের ওয়াং নামে এক ব্যাক্তি। তখনকার জন্য খিদে মিটে গেলেও এর ভবিষ্যৎ কতটা ভয়ংকর তা হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি তিনি।

সংবাদ সূত্র অনুযায়ী, চীনের এই ব্যক্তি বেশ কিছুদিন ধরেই শ্বাস কষ্টে ভুগছিলেন এবং তারপরেই চিকিৎসকের কাছে আসেন তিনি। পরীক্ষার পরই দেখা যায় তার ফুসফুস কিলবিল করছে সাপ এবং কৃমি। চিকিৎসকদের উত্তরে তারপর এই ব্যক্তি জানান, তিনি সি ফুড খেতে খুব ভালোবাসেন তাই সেটিই খেয়েছিলেন।

জানা গিয়েছে, বাড়ির সামনেই এই ব্যাক্তির বাজার থাকায়, সেখান থেকে তিনি সামুদ্রিক প্রাণী যথা শামুক, চিংড়ি প্রায় এসব কিনে খেতেন আর এখানেই ঘটে এই চাঞ্চল্যকর ঘটনা। এরম ভাবে সি ফুড কিনে খাওয়ার সময় একদিন ভুলবশত তিনি সাপের পিত্তকোষ বা গলব্লাডার কাঁচা খেয়ে ফেলেন। তাই সিটিস্ক্যানের পর দেখা যায়, তার ফুসফুসে বাঁসা বেঁধেছে কৃমি এবং সাপ।

ইতিমধ্যেই এই ঘটনা সামনে আসার সাথে সাথেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়ে সেটি।চীনের সরকার ইতিমধ্যেই বাজার বা সামুদ্রিক প্রাণীর উপর কিছু নির্দেশিকা জারি করেছে। কারণ ইতিমধ্যেই বিশ্ব জুড়ে করোনা প্রকোপ চলছে।আর এই ভাইরাস ছড়িয়ে পড়েছিল এই চীন থেকেই।