তীরের বেগে ভাইরাল ভিডিও। লকডাউন,,, এ বিরক্ত হয়ে অঙ্কুশকে চড় মারলেন ঐন্দ্রিলা, ভিডিও ভাইরাল

4393
তীরের বেগে ভাইরাল ভিডিও। লকডাউন,,, এ বিরক্ত হয়ে অঙ্কুশকে চড় মারলেন ঐন্দ্রিলা, ভিডিও ভাইরাল

গোটা দেশ জুড়ে করোনা মোকাবিলার জন্য লকডাউন চলছে। কেন্দ্র সরকারের তরফ থেকে ১৭ মে পর্যন্ত লকডাউন বাড়িয়ে দেওয়া হয়েছে। লকডাউন পরিস্থিতিতে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সবাই ঘরবন্দি। অনেকেই ঘরের মধ্যে থেকে বিভিন্ন ধরণের ভিডিও শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। লকডাউনের মধ্যে প্রেমিক অঙ্কুশ হাজরার বাড়িতে আটকে পড়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। প্রায়ই দুজনে মিলে নানা রকমের ভিডিও পোস্ট করছেন।

এবার ইতালির লোকগান বেলা চাও এর নকল করে একটি গান গাইলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। বেলা চাও আসলে ফ্যাসিবাদের বিরুদ্ধে ইতালির কৃষকদের একটি লোকসঙ্গীত।ঐন্দ্রিলার বায়না, অঙ্কুশকে বেলা চাও গাইতেই হবে।

তা শুনে অঙ্কুশ বেলা চাও ফ্রম মানি হাইস্ট বলেই গান ধরেন। কিন্তু আসল গানটির বদলে তিনি নিজের মতো বাংলা কথা বসিয়ে বেলা চাও এর প্যারোডি গাইতে থাকেন এবং তারপরেই সেই গান থেকে একটি হিন্দি গানে পৌঁছে যান অঙ্কুশ।

অঙ্কুশের এই মশকরা দেখে রেগে যান ঐন্দ্রিলা। তখনই অঙ্কুশের গালে একটি চড় বসিয়ে দেন ঐন্দ্রিলা এবং সটান পড়ে যান অঙ্কুশ। তবে ওই দুজন এটা পুরোটাই মজার ছলে করেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ভিডিও।