ফের একবার প্রমাণ করলেন অঙ্কুশ, কুপোকাত নেট দুনিয়া::: তিনিই যে বাংলার হৃত্বিক

5200
ফের একবার প্রমাণ করলেন অঙ্কুশ, কুপোকাত নেট দুনিয়া::: তিনিই যে বাংলার হৃত্বিক

গোটা দেশ জুড়ে করোনা মোকাবিলার জন্য লকডাউন চলছে। ১৭ মে পর্যন্ত লকডাউন বাড়িয়ে দিয়েছে কেন্দ্র সরকার। লকডাউনের সময়ে খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হওয়া নিষেধ। এই পরিস্থিতিতে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সবাই ঘরবন্দি। অনেকেই ঘরের মধ্যে থেকে বিভিন্ন ধরণের ভিডিও শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন।

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার কড়েছেন। অঙ্কুশ নাচে বেশ দক্ষ। ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন, তাঁর তরফ থেকে গ্রিকগডকে সামান্য শ্রদ্ধার্ঘ্য, এক ইঞ্চিও তাঁর ধারেকাছে পৌঁছতে পারেননি বলে জানান তিনি। তিনি আরও বলেন, তবুও তাঁর একটু ছোট্ট চেষ্টা।

তাঁর ভালোবাসার দুই নায়কের জন্য ছোট্ট ট্রিবিউট দিলেন তিনি। একজন বলিউডের এবং একজন টলিউডের। দুটি গানে ৩ মিনিট ১২ সেকেন্ডের ভিডিয়োতে কাঁপিয়ে দিয়েছেন অঙ্কুশ। ক্যামেরার ওপারে ছিলেন ঐন্দ্রিলা। এই ভিডিয়ো শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, অনেক দুঃখের মাঝেও পৃথিবীতে একটুকরো পজেটিভ এনার্জি দেওয়ার জন্যই তাঁর এই উদ্যোগ।

তিনি জানেন তিনি সফল নন, তবুও তাঁর নৃত্যগুরুদের জন্য এক ফ্যানের তরফে শ্রদ্ধাজ্ঞাপন। এদিকে অঙ্কুশকে বিখ্যাত ইতালীয় লোকগীতি বেলাচাও গাইতে বলেন ঐন্দ্রিলা। কিন্তু অঙ্কুশ সেই গানের কথা ভুলে গিয়ে এমনই চূড়ান্ত পর্যায়ে যান যে শেষ পর্যন্ত ঐন্দ্রিলার কাছে তাঁকে ধোঁকা খেতে হয়।