জেনে রাখুন আজকের দিনটা আপনার কেমন কাটবে সোমবার আপনার জন্য কোন রাশিঃ ভালো

132
জেনে রাখুন আজকের দিনটা আপনার কেমন কাটবে সোমবার আপনার জন্য কোন রাশিঃ ভালো

মেষ:বাড়িতে গুরু জনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।কর্ম অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে।আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে।
বৃষ:সামাজিক কাজের জন্য সুনাম লাভ করতে পারেবেন।আপনি অন্যদের সঙ্গে খুশি মুহূর্তের যেভাবে শেয়ার করেন সেইভাবেই স্বাস্থ্য বিকশিত হবে।অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন।
মিথুন:সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তার পরিমাণ বাড়তে পারে।আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। বুদ্ধির ভুলের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে।
কর্কট:বুদ্ধি ও পরিকল্পনার ভুলের জন্য কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে হবে।অংশীদারি ব্যবসায় ভাল লাভ আশা করা যায়।আজকে আপনি আপনার জীবনসাথীর সাথে সময় কাটানো এবং তাকে কোথাও ঘুরতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করবেন শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে এটা সম্পূর্ণ হবে না।

সিংহ:ভাইবোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদে সম্পর্ক নষ্ট হতে পারে।আজকে আপনি খালি সময়ের ভালো ব্যবহার করবেন এবং সেইসব কাজ শেষ করার চেষ্টা করবেন যেগুলো পুরোনো দিনে সম্পূর্ণ হতে পারেনি।সকালের দিকে শরীরের জন্য কাজে অসুবিধা হতে পারে।
কন্যা:বিবাহিত জীবনে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে।আজ আপনার বাড়ির বাইরে যাওয়ার আগে আপনার প্রবীণদের আশীর্বাদ লাভ করুন, এটি আপনার উপকারে আসবে।আপনার পরাজয় থেকে কিছু পাঠ শেখা উচিত কারণ আজ আপনার বিপর্যয় ঘটতে পারে।
তুলা: স্ত্রীর আবদার পূরণ করতে পারবেন।কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন।আপনি নিজেকে সময় দিতে জানেন আর আজকে তো আপনার বেশকিছু খালি সময় পাওয়ার সম্ভবনা রয়েছে।

বৃশ্চিক:কোনও সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে।অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে রসকষহীন করে তুলতে পারে।অর্থ যে কোনও সময় প্রয়োজন হতে পারে, তাই আপনার আর্থিক পরিকল্পনা করুন এবং এখনই যতটা সম্ভব সঞ্চয় করা শুরু করুন।
ধনু:কোনও কূট ব্যক্তির জন্য ক্ষতির আশঙ্কা।আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন।আজ আপনার জীবন সঙ্গীনীর বাজে কথায় আপনি বিরক্ত হতে পারেন, কিন্তু তিনি আপনার জন্য সত্যিই দারুন কিছু করবেন।
মকর:দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা বাতিল করাই ভাল। অনেক দিন বাদে সংসার মনের মতো লাগবে।যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি জীবনের সমস্যাগুলি দূর করবে।

কুম্ভ:কাজের জন্য দূরে কোথাও যেতে হতে পারে।কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন।আজ আপনি অবসরের মুহুর্তগুলিতে কিছু নতুন কাজ করার কথা ভাববেন তবে এই কাজে আপনি এতটাই জড়িয়ে পড়তে পারেন যে আপনার প্রয়োজনীয় কাজও হাতছাড়া হবে।
মীন:দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে।আপনি পরিচিত কেউ অর্থকড়ি সংক্রান্ত পরিস্থিতি নিয়ে অত্যধিক প্রতিক্রিয়া দেখাতে পারে, যা ঘরে অস্বস্তিকর মূহুর্ত নিয়ে আসবে।অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বাড়বে।