একটুখানি কালো জিরে আপনার ভাগ্য ফিরিয়ে দিতে পারে

149
একটুখানি কালো জিরে আপনার ভাগ্য ফিরিয়ে দিতে পারে

কালো জিরে এবার বদলাবে আপনার ভাগ্য। হ্যাঁ কালো জিরেই এবার রক্ষা করবে আপনাকে শনিদেবের অশুভ প্রভাব ও প্রকোপ থেকে। শিশুর জন্ম কাল থেলেই তৈরি হয়ে যায় তার জন্মকুণ্ডলী।

আর এই জন্মকুণ্ডলীতেই নির্ধারিত হয়ে আমাদের ভাগ্য। জন্মকুণ্ডলীর সঠিক জাগায় গ্রহের স্থান ঠিক না থাকলেই আর্থিক সমস্যা, দাম্পত্য কলহ, জীবনের সুখ, শান্তি হারিয়ে যায়।
সকলেরই জীবনে বিভিন্ন সময়ে ছোট-বড় নানান ধরনের সমস্যা থেকেই থাকে ৷ এবার এই সমস্যার থেকে অর্থাৎ শনির প্রকোপ থেকে উদ্ধার করবে এক মুঠো কালোর তিল ৷ তা এবার প্রশ্ন কি ভাবে ? কি করতে হবে?
প্রতি শনিবার একমুঠো কালো তিলের বীজের সঙ্গে অড়হড় ডাল মেশান। এই তিল মিশ্রিত ডালটি কালো কাপড়ে পুঁটুলি করে বাঁধুন। তারপর কোনও গরীব মানুষকে তা দান করে দিন। এর ফলে আর্থিক অনটন দূর হবে।
প্রতি শনিবার প্রতিষ্ঠিত শনিমন্দিরে সরষের তেল, এক টুকরো কালো কাপড়, সামান্য কালো তিল ও সাধ্যমতো দক্ষিণা দিলে সাড়ে সাতির অশুভ প্রভাব থেকে শনিদেব মুক্তি দেন।

প্রতি শনিবার অশ্বত্থ গাছের গোড়ায় সামান্য কালো তিল, সরষের তেল আর এক টুকরো কালো বস্ত্র দান করলে অশুভ শনির কুফল উপশমিত ও দারিদ্রের হাত থেকে মুক্তি পাওয়া যায়।
গরুকে কালো তিল আর গুড় প্রতি শনিবার খাওয়ালে শনিদেব ও মা ভগবতী উভয়েই সীমাহীন প্রসন্ন হন। শারীরিক মানসিক সাংসারিক ও অন্যান্য সার্বিক অশেষ কল্যাণ হয়, দুর্ভোগ কাটে।