মনে সন্দেহ! বাড়িতে অশুভ শক্তির প্রকোপ রয়েছে!এই উপায়ে পরীক্ষা করুন

108
মনে সন্দেহ! বাড়িতে অশুভ শক্তির প্রকোপ রয়েছে!এই উপায়ে পরীক্ষা করুন

মৃত্যুর পর আত্মা ঘোরা ফেরা করে এবং তাঁরা পরিবারের মায়া কাটিয়ে না যেতে পেরে পরিবারের ওপর দৃষ্টি দেয় যে দৃষ্টি কখনই সুখকর নয়, এই ধারণা আমাদের মনে পোষণ করা হয় যদিও এই দৃষ্টিকে অশুভ শক্তি বলা হয়ে থাকে। আজকের প্রযুক্তি ও বিজ্ঞানের দিনে যদিও এর কোনও অস্তিত্ব নেই কিন্তু অশুভ শক্তির একটা প্রভাব যে রয়েছে তা বলে থাকেন বাস্তু বিদরা।

তাই তো অনেক সময় দেখা যায় পরিবারের যদি কোনও ছেলে মেয়ে সব সময় রোগ ভোগে আক্রান্ত থাকেন কিংবা কোনও দুর্ঘটনা লেগেই থাকে বা আর্থিক শ্রীবৃদ্ধি হয় না সে ক্ষেত্রে করা হয় অশুভ শক্তির উপস্থিতি রয়েছে বলে ধরে নেওয়া হয়, তাহলে প্রশ্ন হলো তা বুঝবেন কী করে? জানুন বিশেষ উপায়-

একটি পরিষ্কার কাঁচের গ্লাসে সামুদ্রিক লবণ নিয়ে বাকিটা ভিনিগার দিয়ে ভরে দিন, মাথায় রাখতে হবে ভিনিগারের সঙ্গে নুন যেন কোনও ভাবেই না মিশে যায় এর পর কাঁচের গ্লাসটি সূর্যের আলোর উপস্থিতিতে বাড়ির এমন জায়গায় রাখুন যাতে গ্লাস টিতে কোনও ভাবে ধাক্কা বা সমান না লাগে। যদি এক দিন পর দেখেন সেই গ্লাসটি কোনও পরিবর্তন হয়নি সে ক্ষেত্রে বুঝতে হবে আপনার বাড়িতে কোনও অশুভ শক্তি নেই কিন্তু যদি পরিবর্তন হয় তা হলে বুঝবেন অশুভ শক্তি রয়েছে।