কঠিন সময়ে শুনুন মহা মৃত্যুঞ্জয় মন্ত্র, মহা সঙ্কটে বিশ্ব, বড় পরীক্ষায় মানবজাতি

80
কঠিন সময়ে শুনুন মহা মৃত্যুঞ্জয় মন্ত্র, মহা সঙ্কটে বিশ্ব, বড় পরীক্ষায় মানবজাতি

সারা পৃথিবীতে দাপিয়ে বেড়াচ্ছে করোনা, বিশ্বের সব উন্নত দেশ গুলোও পেরে উঠছে না এই করোনার সাথে। ইতালী, চিন, আপেন, ব্রিটেন , এখন আমেরিকা। সবাই হার মেনে গেছে এই করোনার কাছে। কারণ সেই সব দেশের পরিস্থিতি খুবই শোচনীয়। তাহলে এখন উপায়, বিজ্ঞান এর উত্তর খুজে চলেছে প্রতিনিয়ত। এখন প্রায় সারা বিশ্বে চলছে লক ডাউন, কিন্তু সংক্রমণ কোনো মতেই কম হচ্ছে না। লাফিয়ে লাফিয়ে বাড়ছে সেই সংখ্যা।
এদিকে ভারতে টানা ২১ দিন থেকে চলছে লক ডাউন, কিন্তু এখানেও একই অবস্থা, তাই আবার লক ডাউন বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে, মানুষকে বার বার বলা হচ্ছে তারা যেন ঘরের মধ্যেই থাকে, সামাজিক দুরত্ব বজায় রাখুক। এই সময়ে মানুষের এমন কিছু দরকার যেটার দ্বারা মানুষের মনকে শান্ত করা যায়। আর এবার তার জন্য টি সিরিজ মানুষকে দেখালো সেই জিনিস। আর সেটা হল মহা মৃত্যুঞ্জয় মন্ত্র।

আজ্ঞে হ্যা, এবার টি সিরিজ প্রকাশ করল, যে গান শেখর রাভজিয়ানির সুর করা, ১৩ এপ্রিল ইউটিউবে এর রিলিজ করা হল। এখন আমাদের মন উত্তাল সমুদ্রের মতো হয়ে গেছে, সেটা আতঙ্কের কারণেই বলুন আর অন্য কোনো কারণের জন্যই বলুন, এখন আমাদের মনের শান্তি দরকার, তাই এই মহা মৃত্যুঞ্জয় মন্ত্র । এটা বলতে পারেন টি সিরিজ একটা ছোট্ট প্রচেষ্টা, যার দ্বারা মানুষকে মানসিক শান্তি কিছুটা হলেও দেওয়া যাবে।
Tags # Astrology # Good luck # সৌভাগ্য