বুধবার: দেখুন রাশি চক্র অনুযায়ী কেমন কাটবে আজকের দিন

84
কোন রাশি থাকলে কি কাজ ভালো হয়!

মেষ:সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা বাড়তে পারে।আপনার বাড়াবাড়ি জীবনযাপন এবং ব্যয়ের কারণে আজ আপনার বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন এবং তাই আপনাকে তাদের ক্রোধের শিকার হতে হতে পারে।বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে।

বৃষ:আপনার প্রেমিকার সাথে প্রতিশোধপরায়ণ হওয়ায় কোন ফল পাবেন না,পরিবর্তে আপনার উচিত মাথা ঠান্ডা রাখা এবং আপনার প্রেমিকার কাছে আপনার সত্য অনুভূতিগুলি ব্যাখ্যা করা।পায়ে আঘাতের আশঙ্কা।কর্মস্থানে নতুন কিছু শুরু হবে।

মিথুন:আপনি আপনার ঘরের পরিবেশে কোন পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হোন।দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে।আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।

কর্কট:অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে।বাবার সঙ্গে অশান্তির জন্য মানসিক চাপ।আজ রাতে আর্থিক লাভ অর্জনের সম্ভাবনা সবচেয়ে বেশি কারণ আগে ঋণ দেওয়া কোনও টাকা তত্ক্ষণাত্ ফিরে আসবে।

সিংহ:স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ।আপনি আজকে সম্পর্কের গুরুত্বটা অনুভব করতে পারেন কারণ আপনি আজকে আপনার বেশিরভাগ সময়টা আপনার পরিবারের লোকজনের সাথে কাটাতে পারেন।ব্যবসায় কোনও চাপ নিয়ে আলোচনা।

কন্যা:আজ কোনও নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে।যদি আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজছেন-তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন।আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন।

তুলা:আপনার প্রত্যাশা অনুযায়ী বাচ্চারা জীবনযাপন না করায় আপনি হতাশ হতে পারেন।বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে।আজ আপনার বিবাহিত জীবন আপনার পরিবার দ্বারা বিরূপভাবে প্রভাবিত হতে পারে, কিন্তু আপনারা দুজনে বুদ্ধিমত্তার সাথে জিনিসগুলি সামলে নেবেন।

বৃশ্চিক:শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের আশঙ্কা আছে।আজ, আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন এবং এটিকে সঠিক কাজে লাগাতে
পারেন।দুপুরের পরে বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন।

ধনু:পরিবার-বাচ্চা এবং বন্ধুদের সাথে কাটানো সময় আপনার শক্তি পুনর্সঞ্চয়ের জন্য অত্যাবশ্যক হবে।পেটের সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পার।আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক অনেক প্রচেষ্টা করবে।

মকর:আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।আপনি অনুভব করতে পারেন যে আপনার বন্ধুরা প্রয়োজনের সময় আপনাকে সহায়তা করে না।আপনার একগুঁয়ে স্বভাব আপনার পিতামাতার মনের শান্তি নষ্ট করতে পারে।

কুম্ভ:স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে।আপনার বাড়ির একজন প্রবীণ আপনার অর্থায়নে আপনাকে সহায়তা করতে পারে বলেই আজ আপনাকে নিজের অর্থ ব্যয় করতে হবে না।ন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

মীন:আজ আপনি খুঁজে পাবেন যে আপনার জীবন সঙ্গী আপনার দিকে আরো যত্নশীল হয়ে উঠছে।উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে।আজকে আপনি সব কাজ ছেড়ে সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি শৈশবকালে করতে পছন্দ করতেন।