VIRAL: আমিরের অনুদান নগদ ১৫ হাজার টাকার আটার বস্তা –সত্যি?

82
VIRAL: আমিরের অনুদান নগদ ১৫ হাজার টাকার আটার বস্তা --সত্যি?

কিন্তু ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে এক ট্রাক ভরতি আটার বস্তা। বলা হচ্ছে আমির খান সেটি পাঠিয়েছেন। ২৩ এপ্রিল এই ট্রাক পৌঁছেছে দিল্লিতে। এক কিলো আটার প্যাকেট খুললেই পাওয়া যাচ্ছে ১৫ হাজার টাকা নগদ।

আটার বস্তায় নগদ ১৫ হাজার টাকা অনুদান আমিরের, সত্যি?
হাইলাইটস
টিকটকের একটি ভিডিয়োতে দাবি করা হয়েছে আমির খান নগদ টাকা দিয়ে সাহায্য করেছেন এই মানুষগুলিকে।
অনেকেই নাকি ওই প্যাকেট দেখে ভেবেছিলেন যে, কী হবে এই এক কিলো আটা নিয়ে।
টিকটক ভিডিয়োর ওই সঞ্চালক দাবি করেছেন, এই গোটা ঘটনার পিছনে রয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।
এই সময় বিনোদন ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো। আর ভাইরাল হবে নাই বা কেন? করোনাভাইরাসের এমন সংকটকালে দারিদ্রসীমার নীচে থাকা মানুষের পাশে দাঁড়িয়েছেন আমির খান। টিকটকের একটি ভিডিয়োতে দাবি করা হয়েছে আমির খান নগদ টাকা দিয়ে সাহায্য করেছেন এই মানুষগুলিকে।

এই পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে এক ট্রাক ভরতি আটার বস্তা। বলা হচ্ছে আমির খান সেটি পাঠিয়েছেন। ২৩ এপ্রিল এই ট্রাক পৌঁছেছে দিল্লিতে। এক কিলো আটার প্যাকেট খুললেই পাওয়া যাচ্ছে ১৫ হাজার টাকা নগদ।

অনেকেই নাকি ওই প্যাকেট দেখে ভেবেছিলেন যে, কী হবে এই এক কিলো আটা নিয়ে। তবে যারা নিয়েছেন তারা নাকি খুলেই হাতে পেয়েছেন সারপ্রাইজ। ভিতরে রাখা রয়েছে ১৫ হাজার টাকা।

টিকটক ভিডিয়োর ওই সঞ্চালক দাবি করেছেন, এই গোটা ঘটনার পিছনে রয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। যদিও এই ভিডিয়ো নিয়ে কোনও সত্যতার প্রমাণ পাওয়া যায়নি। অনেকেরই প্রশ্ন আমির সাহায্য করলে এভাবে কেন করবেন? তাছাড়া করোনা নিয়ে কোনও অনুদান বা সাহায্যের কোনও ঘোষণা করেননি আমির নিজেও।