কেবল শার্ট পরেই নিকের সাথে রোমান্স করতে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া

115

নিক-প্রিয়াঙ্কা, বিয়ের পর থেকেই এই যুগল সবসময়ই খবরের শিরোনামে থাকে। এবারের খ্রিস্টমাস খুব জমিয়েই পালন করেছেন এই দুজন। সোশ্যাল মিডিয়ায় অনেক ছবি শেয়ার করতে দেখা গিয়েছে দুজনকে। সম্প্রতি জোনাস ব্রাদার্স-এর মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। এই নতুন সিঙ্গলটির নাম হল ‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’।এই মিউজিক ভিডিওতে নিক-প্রিয়াঙ্কা জুটিকে প্রথমবারের মত দেখা গিয়েছে। এই মিউজিক অ্যালবামে ‘জোনাস ব্রাদার্স’দের সঙ্গে ছিলেন জোনাস সিস্টার্সরাও।

তাঁরা হলেন প্রিয়াঙ্কা চোপড়া, সোফি টার্নার। সোফি টার্নার হলেন জো জোনাসের স্ত্রী এবং প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাসের স্ত্রী। এই মিউজিক ভিডিওটিতে ১৯৮৩ সালে মুক্তি পাওয়া হলিউড সিনেমা ‘রিস্কি বিজনেজ’, ১৯৭৮ সালে মুক্তি পাওয়া হলিউড সিনেমা ‘গ্রেস’ এবং ১৯৮৯ সালে মুক্তি পাওয়া হলিউড সিনেমা ‘সে অ্যানিথিং’, এই তিনটি সিনেমার দৃশ্য ধার করা হয়েছে।

এই মিউজিক ভিডিওতে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস দুজনেই দর্শকদের মন কেড়েছেন। এই মিউজিক ভিডিওতে হট অবতারে দেখা যায় নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়াকে। তবে শুধু নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়াই নন, সোফি টার্নার এবং জো জোনাসও দর্শকের মন কেড়েছেন। সঙ্গে ড্যানিয়েল জোনাস ও কেভিন জোনাসরাও দর্শকদের মন কেড়েছেন।