দেখে নিন সবথেকে কম দামে কে বেশি সুবিধা দিচ্ছে কোন সংস্থা

171
দেখে নিন সবথেকে কম দামে কে বেশি সুবিধা দিচ্ছে কোন সংস্থা

অনেকটাই দাম বেড়ে গিয়েছে ভোডাফোন-এয়ারটেলের। কোন নেটওয়ার্কে আপনি কম দামে বেশি সুবিধা পাবেন? ভোডাফোন নাকি এয়ারটেলে। দেখে নিন এক ঝলকে।

এয়ারটেলের ১৪৮ টাকার প্লানে পাবেন ২ জিবি ডেটা , ৩০০ এসএমএস ও ১,০০০ মিনিট অফ নেট কলের সুবিধা। ভোডাফোন-আইডিয়ার ১৪৯ টাকার প্ল্যানে পাবেন ২ জিবি ডেটা , ৩০০ এসএমএস এবং ১,০০০ মিনিট অফ নেট কলের সুবিধা।
এয়ারটেলর ২৪৮ টাকার প্ল্যানে রয়েছে

২ জিবি ডেটা , ১,০০০ মিনিট অফ নেট কলের সুবিধা, মাসে মোট ৫৬ জিবি ডেটা। ভোডাফোন-আইডিয়ার ২৪৯ টাকার প্ল্যানে পাবেন ২ জিবি ডেটা , ১,০০০ মিনিট অফ নেট কলিং সুবিধা। মাসে মোট ৫৬ জিবি ডেটা।

এয়ারটেলর ২৯৮ টাকার প্ল্যানে পাবেন প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০০ অফ নেট কলিং মিনিট পাওয়া যাবে, প্রতিদিন ১০০ টি করে এসএমএস, বৈধতা ২৮ দিন। ভোডাফোন-আইডিয়ার ২৯৯ টাকার প্ল্যানে পাবেন প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০০ অফ নেট কলিং মিনিট, ১০০ টি দৈনিক এসএমএস,বৈধতা ২৮ দিন।

এয়ারটেলের ৩৯৮ টাকার প্ল্যান এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন, প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাবেন এবং ১০০০ মিনিট অফ নেট কলের সুবিধা পাবেন। ভোডাফোন-আইডিয়ার ৩৯৯ টাকার প্ল্যানের মেয়াদ ২৮ দিন। প্রতিদিন ৩ জিবি করে ডেটা ও ১০০০ মিনিট অফ নেট কলের সুবিধা পাবেন।

এয়ারটেলের ৫৯৮ টাকার প্ল্যানে পাবেন প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, বৈধতা ৮৪ দিন, প্রত্যেকদিন ১০০ টি করে এসএমএস এবং মোট ৩০০০ মিনিট অন্য নেটওয়ার্কে ফোন করতে পারবেন।

ভোডাফোন-আইডিয়ার ৫৯৯ টাকার প্ল্যানে পাবেন দৈনিক ১.৫ জিবি করে ডেটা, বৈধতা ৮৪ দিন, পাবেন দৈনিক ১০০ টি করে এসএমএস এবং ৩০০০ মিনিট কল করতে পারবেন অন্য নেটওয়ার্কে।

এয়ারটেলের ৬৯৮ টাকার প্ল্যানে পাবেন দৈনিক ২ জিবি করে ডেটার সুবিধা, দৈনিক ১০০ টি করে এমএসএম এবং ৩০০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার সুবিধা, বৈধতা ৮৪ দিন।

ভোডাফোন-আইডিয়ার ৬৯৯ টাকার প্ল্যানে পাবেন ২ জিবি দৈনিক ডেটা, দৈনিক ১০০ এসএমএস এবং ৩,০০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার সুবিধা, বৈধতা ৮৪ দিন।

এয়ারটেলের ১,৪৯৮ টাকার প্ল্যানে পাবেন ২৪ জিবি ডেটা, ৩,৬০০ এসএমএস এবং ১২,০০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার সুবিধা, বৈধতা ৩৬৫ দিন। ভোডাফোন-আইডিয়ার ১,৪৯৯ টাকার প্ল্যানে পাবেন ২৪ জিবি ডেটা, ৩,৬০০ এসএমএস, ১২,০০০ অন্য নেটওয়ার্কে কল করার সুবিধা, বৈধতা ৩৬৫ দিন।