আপনার প্রিয়জন পরকীয়ায় জড়িত কিনা,তা জানবেন যেভাবে

139

পরকীয়া আইন অনুযায়ী গ্রাহ্য। তাই এখন পরকীয়া মজে থাকেন অনেকেই। বাড়ির স্বামী বা বউ থাকার সত্ত্বেও পরকীয়ায় আলাদা আগ্রহ থাকে অনেকেরই। একঘেঁয়েমি জীবন কাটিয়ে নতুন স্বাদ নিতে চান অনেক বিবাহিত মহিলা পুরুষরাই।

কিন্তু এরজন্য আনন্দের থেকে সংসারে অশান্তি বেশি হয়। গৃহের প্রতি না টান থাকা বা নিত্যদিন পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া এসব চলতেই থাকে। তবে সন্দেহ নয় আপনার স্বামী বা স্ত্রী সত্যিই পরকীয়ায় মজেছেন কি না তা জানার জন্য কতগুলো উপায় রয়েছে। সেগুলি হল-

1. যদি দেখেন আপনার সঙ্গী নিজের সৌন্দর্য নিয়ে হঠাৎ মেতে ওঠেন তাহলে বুঝতে হবে কোনো গন্ডগোল ব্যাপার। দেখবেন অন্য কাউকে ভালোলাগাতে নারী পুরুষ নির্বিশেষে তাঁদের সাজের ধরন বদলে যায়।

2. আপনার সঙ্গী যদি হঠাত্ই আপনার কখন বাড়ি ফেরা, কাজ কর্ম নিয়ে হিসেব নিতে থাকে তাহলে কিন্তু বিষয়টি বেশ সন্দেহের। এগুলির ফাঁকেই হয়তো তিনি সম্পর্কে ড়াতে পারেন।

3. হঠাৎ যদি আপনার কোনো সঙ্গীর নাম তাঁর মুখে বার বার শোনেন এবং তাঁর প্রশ্ংসা করতে থাকে তাহলে বুঝবেন তিনি হয়তো নতুন বন্ধুটির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।আর তারওপরে সেই সঙ্গীর বিষয়ে আপনার প্রশ্নের উত্তর এড়িয়ে গেলে একেবারেই নিশ্চিত হয়ে যাবেন তিনি নতুন কিছু করছেন।

4. আপনার সঙ্গী আপনার সঙ্গে যৌন সঙ্গমে উদাসীন কিংবা আপনার প্রতি সচিচ্ছা প্রকাশ করছেন না তাহলে বুঝবেন তিনি পরকীয়ার দিকে ঝুঁকেছেন।

5. আপনমার সঙ্গী যদি মোবাইল বা ইন্টারনেটের প্রতি হঠাৎ করেই বেশি আগ্রহ দেখাতে শুরু করেন তাহলে বিষয়টি মোটেও ভালো নয়। বিশেষ করে আপনার কাছ থেকে লুকিয়ে যদি কিছু করার চেষ্টা করে তাহলে তো বিষয়টি ভারী সন্দেহের।