বাংলায় এনআরসি নয়, দিদির পাশে দাড়িয়ে সুর চড়ালেন নুসরত

148
বাংলায় এনআরসি নয়, দিদির পাশে দাড়িয়ে সুর চড়ালেন নুসরত

এবার নুসরতও দিদির পাশে দাড়িয়ে একই সাথে বললেন, বাংলাতে কোনোরকম এনআরসি হবে না, হতে দেব না। এর বিরুদ্ধে আমরা রুখে দাড়াবো। আর এরজন‍্য আমাদের দৃঢ় সংঘবদ্ধ হতে হবে। নুসরত সম্প্রতি দিদিকে বলো এই কর্মসূচি নিয়ে মানুষের কাছে পৌছে গেল। তিনি এই কর্মসূচিকে বাস্তবায়িত করার জন‍্যই এই কাজ করেছেন।

নুসরত বসিরহাটের সাংসদ। তিনি দিদিকে বলো কর্মসূচি নিয়ে খুবই আগ্রহ দেখিয়েছেন। তারফলে সেখানকার পথচলতি মানুষদের ফোন নম্বর, ইমেল আইডি, ভিজিটিং কার্ড দিয়ে এই কর্মসূচি সম্পর্কে অবগত করছে। তাছাড়া তিনি এই সব নিয়ে গ্রামের মানুষের কাছে পৌছে গেছে, চায়ের পেয়ালা হাতে নিয়ে তাদের সাথে সুখ দুঃখের আলাপ করেছে। তার সাথে ছিল ব্লক সভাপতি সরোজ বন্দ‍্যোপাধ‍্যায়।

নুসরত এই দিদিকে বলো কর্মসূচি নিয়ে মানুষের কাছে পৌছে গেছেন। তিনি তাদের সুখ দুঃখের কথা শুনেন এবং দিদিকে বলো এই কর্মসূচী কতটা বাস্তবায়িত হয়েছে তা তাদের সামনে তুলে ধরেন। তাছাড়া তিনি তাদের অভাব অভিযোগের কথাও শোনেন। পুরুষ, যুবক যুবতী ছাত্র ছাত্রী সবার সাথে কথা বলে নুসরত।

এমনকি তিনি তাদের আবদার মিটিয়ে সেলফিও তোলেন। কিন্তু তিনি এসবের সাথে সাথে একথাও বলেন যে বাংলায় এনআরসি হবে না। এর বিরুদ্ধে আমাদের একত্রে রুখে দাড়াতে হবে। বাংলায় বিজেপি এনআরসি করতে চাইলেও তা করতে দেওয়া হবে না।