জল্পনা তুঙ্গে! শোভনকে ফের ফোন তৃণমূলের শীর্ষ নেতার

190
ফের জল্পনা তুঙ্গে! শোভনকে তৃণমূলের শীর্ষ নেতার ফোন

কিছুদিন আগেই শোভন বৈশাখী দিল্লিতে গিয়ে যোগ দিয়েছিল বিজেপিতে। কিন্তু যোগ দেওয়ার মূহুর্ত থেকেই শুরু নাটক। আর সেই নাটক এখনও অব‍্যাহত। এদের নিয়ে সবসময় জল্পনা তুঙ্গে, তো এই জল্পনাকে আরও উস্কে দিলেন তৃণমূলের এক শীর্ষনেতা।

সূত্রের অনুযায়ী জানা গেছে, শোভন বাবুকে ফের তৃণমূলে ফিরে যাওয়ার জন‍্য অনুরোধ করেছে তৃণমূলের এক শীর্ষ নেতা। বৈশাখী এই নিয়ে সংবাদ মাধ‍্যমকে জানিয়েছেন, তারা নাকি শোভন বাবুকে খুব মিস করছে। অবশ‍্য শোভন বাবু এই নিয়ে কোনো কথা বলেনি এখনও। তবে বৈশাখীর কথায় স্পষ্ট বোঝা যাচ্ছে, যে তৃণমূল নেতৃত্ব ফের শোভনকে কাছে টানার চেষ্টা করছে।

শোভন বাবু গতবছর তৃণমূল থেকে সরে দাড়িয়েছে, তারপর নিজেকে রাজনীতি থেকে ক্রমশ দূরে সরিয়ে এনেছে। তারপর বহু প্রতীক্ষার পর তিনি ও তার বান্ধবী যোগ দেয় বিজেপিতে। কিন্তু যোগ দেওয়ার দিন থেকেই দেবশ্রী রায়কে নিয়ে শুরু হয় ফের নতুন জল্পনা। শোভন বলে যে দেবশ্রী এই দলে থাকলে আমি যোগ দেবো না। অবশ‍্য দেবশ্রী রায়ের বিজেপিতে যোগ দেওয়ার কোনো খবর এখনো নেই।

কিন্তু বিজেপি নেতা জয় বন্দ‍্যোপাধ‍্যায় বলেন, দেবশ্রী রায় দলে যোগ দেওয়ার ফলে যদি শোভন আর বৈশাখী বিজেপি ছেড়ে চলে যায়, তবে তাদের কেউ আটকাবে না, আর এতে দলের লাভই হবে।