দেখুন আজকে (১৭/০৫/২০১৯) শুক্রবার আপনার দিনটি কেমন যাবে

682
দেখুন আজকে (১৫/০৭/২০১৯) সোমবার আপনার দিনটি কেমন যাবে

পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ রাশিফল :- সাফল্য হাতের নাগালে এলেও শক্তি কমে আসবে। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। শিশুদের সঙ্গে আপনার খারাপ ব্যবহার তাদের অসন্তুষ্ট করবে। আপনি নিজেকে সামলান এবং মনে রাখুন যে এটা আপনাদের মধ্যে বাধার সৃষ্টি করছে। একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি করবে। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না– অধস্তনদের বক্তব্যও শুনুন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন।

বৃষভ রাশিফল :- আপনি অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য সমালোচিত হবেন। আপনি আপনার অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন এবং আত্মভরিতা কমান ও আপনি সাঙ্কেতিক মন্তব্য বন্ধ করে একটি ভাল অবস্থানে থাকুন। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। স্ত্রীর সাথে কেনাকাটা অত্যন্ত উপভোগ্য হবে। এটা আপনাদের মধ্যে বোঝাপড়াও বাড়িয়ে তুলবে। যদি আপনি বিদেশে কোন চাকরিতে আবেদন করার কথা ভাবছেন- তাহলে আজকের দিনটি সৌভাগ্যপূর্ণ বলে মনে হচ্ছে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি অসাধারণ সময় ব্যয় করবেন। প্রতিটি মুহূর্ত আপনাদেরকে আরো কাছাকাছি নিয়ে আসবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে।

মিথুন রাশিফল :- ব্যস্ত কাজের সূচী আপনাকে খিটখিটে করে তুলতে পারে। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যা তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে। আপনার প্রণয়ীর আন্তরিকতা নিয়ে সন্দেহ হতে পারে, যা আগামী দিনে আপনার বিবাহিত জীবনের গৌরব নষ্ট করতে পারে। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে।

কর্কট রাশিফল :- আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। ডাক যোগে একটি জরুরী বার্তা পুরো পরিবারের জন্য খুশি নিয়ে আসবে। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

সিংহ রাশিফল:-আজকের দিনে কোন স্বার্থপর ব্যক্তিকে এড়িয়ে চলুন যিনি আপনাকে কিছু দুশ্চিন্তায় ফেলতে পারেন। ফাটকা ঝুঁকিপূর্ণ হবে-সুতরাং সব বিনিয়োগ চূড়ান্ত সতর্কতার সাথে করা উচিত। সামাজিক জীবনেও অবহেলা করবেন না। আপনার ব্যস্ত সময়ের মধ্যে থেকে সময় বের করে সপরিবারে পার্টিতে যান। এতে শুধু যে মন ভালো থাকবে তাই নয়, এতে আপনার সঙ্কোচও সরে যাবে। পরিচালন সমিতি এবং উর্ধ্বতনের সঙ্গে সমস্ত ঝামেলা মিটে যাবে। নির্দিষ্ট ক্ষেত্রে আপনি আপনার সঙ্গীর জন্য যথার্থ বলে মনে হতে পারে, যা যুদ্ধের বাতাবরণ তৈরি করতে পারে। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত।

কন্যা রাশিফল :- বাচ্চারা আপনার পছন্দ মতো কাজ নাও করতে পারে– যা আপনাকে রাগান্বিত করতে পারে। আপনি নিজেকে সংযত রাখুন কেননা অনিয়ন্ত্রিত রাগ সবার ক্ষতি করতে পারে এবং আপনার নিজেকে সবচেয়ে বেশী কারণ এতে আপনার শক্তিক্ষয় হয় এবং বিচার ক্ষমতা হ্রাস পায়। এরফলে বিষয় আরো জটিল হয়ে যায়। আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আপনার সেরা আচরণ করা প্রয়োজন, কারণ আপনার প্রেমিকা অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে।

তুলা রাশিফল :- আপনি খুব আবেগপ্রবণ হবেন- সুতরাং আপনি আঘাত পেতে পারেন এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে- কোন বিনিয়োগ করার আগে সেই ব্যক্তির বিশ্বস্ততা এবং সত্যতা যাচাই করে নিন। আত্মীয়রা কিছু উত্তেজনার সৃষ্টি করতে পারে। পরিস্থিতি আয়ত্ত করতে আপনার মাথা ঠান্ডা রাখুন। কোন হঠকারী সিদ্ধান্তের জন্য আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে। আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে আপনি আপনার প্রকল্পের সর্বনাশ করবেন। সফর করার পক্ষে দিনটি ভালো নয়।

বৃশ্চিক রাশিফল :- আপনার হাসি বিষণ্নতার বিরুদ্ধে যন্ত্রণা দূরীকরণের কাজ করবে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে।

ধনু রাশিফল :- স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না, বিশেষ করে মদ্যপান এড়িয়ে চলুন। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। বাচ্চারা তাদের স্কুল প্রোজেক্ট শেষ করতে আপনার সাহায্য নিতে পারে। মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। দিনের পরের ভাগে আরাম করুন। আপনার প্রণয়ীর আন্তরিকতা নিয়ে সন্দেহ হতে পারে, যা আগামী দিনে আপনার বিবাহিত জীবনের গৌরব নষ্ট করতে পারে। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে।

মকর রাশিফল :- কিছু সৃজনশীল কাজে নিজেকে নিযুক্ত রাখুন। আপনার অলসভাবে বসে থাকার অভ্যাস মানসিক শান্তির জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে। পারিবারিক অনুষ্ঠান এবং গুরুত্বপূর্ণ সমারোহের জন্য এটি একটি শুভ দিন। আত্মীয়রা আপনাকে বৃদ্ধি এবং সমৃদ্ধির নতুন প্রস্তাবনা এনে দিতে পারে বলে মনে হচ্ছে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন।

কুম্ভ রাশিফল :- বিপদের সময় ধৈর্য্য হারাবেন না। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে। একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। আপনার প্রেমিকাকে অনুচিত দাবী জানাতে দেবেন না। নির্দিষ্ট ক্ষেত্রে আপনি আপনার সঙ্গীর জন্য যথার্থ বলে মনে হতে পারে, যা যুদ্ধের বাতাবরণ তৈরি করতে পারে। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে।

মীন রাশিফল :- আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। আপনি কী করবেন আর কী করবেন না আজ সেটা আপনার পরিবারের লোকেদের ঠিক করতে দেবেন না। প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন।