নীলছবির ডিভিডি ফেলে দেবার জন্য বাবার সাথে একি করলো ছেলে, চাঞ্চল্য

162
নীলছবির ডিভিডি ফেলে দেবার জন্য বাবার কাছে ক্ষতিপূরণ চাইলো ছেলে, চাঞ্চল্য

এই প্রতিবেদনটি অদ্ভুত কিন্তু কষ্টকর। বাবা ও মার বিরুদ্ধে মামলা করার পরিকল্পনা করছেন ছেলে। এমনকি ক্ষতিপূরণ দাবি করছেন বাবা ও মার কাছে। কিন্তু এর পিছনে রহস্য কি, তা জানতে গিয়ে উঠে এলো রহস্য, ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে।

বিয়ে ভেঙে যাবার পর ওই ব্যক্তি বাবা-মায়ের সাথে থাকতে আসে, বেশ কয়েকদিন থাকার পর ওই ব্যক্তি অন্যত্র চলে যান, সেসময় ওই ব্যক্তির মা ও বাবা ছেলের বাবহারকৃত জিনিস ছেলের কাছে পাঠানোর ব্যবস্থা করেন। নতুন ঠিকানায় ওই জিনিসগুলো রিসিভ করে ওই ব্যক্তি। কিন্তু জিনিস গুলো খুলে দেখতে গিয়ে ওই ব্যক্তির চক্ষু চড়কগাছ হয়ে যায়। ওই ব্যক্তির এতদিনের সংগ্রহ পর্ন ভিডিওর ডিভিডি একটাও নেই সেই জিনিসের মধ্যে, বেশ কয়েকটি বাক্সে সাজানো ছিল পর্ন ডিভিডি গুলো, কিন্তু বাড়ি থেকে জিনিস আসার পর একটিও নেই।

ওই সংগ্রহীত ডিভিডির বাজার মূল্য ছিল 29 হাজার ডলার। এই ঘটনায় বেজায় ক্ষুদ্ধ হয়ে বাবা ও মায়ের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নেয়, তবে আইনজীবী এব্যাপারে পিছু হটেন। আইনজীবী মামলা লড়তে অস্বীকার করেন। অন্যদিকে ছেলের কথা শুনে অবাক হয়ে যান বাবা ও মা, ওই ব্যক্তির বাবা জানান, ছেলের কথা ভেবেই পর্ণ ডিভিডি গুলো নষ্ট করে দিয়েছেন। ছেলের মানসিক অবস্থা ভালো নয় দেখে তিনি এই কাজগুলো করেছেন।

তবে এ কথায় মোটেও চিরে ভেজেনি। বাবার এহেন কান্ড সহ্য করতে পারেনি ওই ব্যক্তি, তার পর্ণ ভিডিও এর ডিভিডি গুলো বহুদিনের কালেকশন ছিলো, ছিলো কিছু দুষ্প্রাপ্য ছবি। এজন্য ক্ষতিপূরণ চেয়ে বসেন বাবা ও মায়ের কাছে। তাও আবার ক্ষতিপূরনের অঙ্ক আকাশ ছোঁয়া, ক্ষতিপূরণ হিসেবে 86 হাজার মার্কিন ডলার দাবি করেন ওই ব্যক্তি।