সিনেমা বাদ দিয়ে এবার সরকারী চাকরি করবে সানি লিওন! বিস্তারিত

147
রাজ্যে সরকারি চাকরি নিয়োগে গরমিলের অভিযোগ, প্যানেলে বলিউড অভিনেত্রী সানি লিওনির নাম

ফের রাজ্যে সরকারি চাকরি নিয়োগে গরমিলের অভিযোগ উঠেছে। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য নিয়োগ বোর্ডের ফেসিলিটি ম্যানেজারের চাকরিতে সম্ভাব্য প্রার্থী বাছাইয়ের চূড়ান্ত প্যানেলে রয়েছে একাধিক ভুল। ওই প্যানেলে নাম রয়েছে বলিউড অভিনেত্রী সানি লিওনের নাম। প্রথম স্থানে রয়েছে হেলো মারডি এবং তাঁর বাবার নাম হায় মারডি। স্নাতক স্তরে নম্বর ৯৬.২২%, যা প্রায় অসম্ভব।

দ্বিতীয় স্থানে যে রয়েছে তাঁর নাম পায়েল ঘোষ মন্ডল এবং তাঁর বাবার নামও পায়েল ঘোষ মন্ডল। তার স্নাতক স্তরে নাম্বার ৯৮%। পঞ্চম স্থানে যিনি রয়েছেন, তাঁর নাম সুদানা, বাবার নাম কৃষ্ণ। তাঁর স্নাতক স্তরে প্রাপ্ত নম্বর ৮৮%। ২১ তম স্থানে একজন রয়েছেন যার নাম এবং বাবার নামে পদবি নেই। প্রার্থীর নাম সানি এবং বাবার নাম অঙ্কিত। অষ্টম স্থানে একজন প্রার্থী রয়েছেন যার পদবি এবং বাবার পদবি আলাদা। নাম দীপক রায় এবং বাবার নাক দীপক সেন। নাম উঠেছে সানি লিওনির। তাঁর বাবার নাম দিলীপ সানি।

ফেসিলিটি ম্যানেজার পদের জন্য আবেদন শুরু হয়েছিল। শূন্যপদ ছিল ৮১৯ টি। উচ্চমাধ্যমিক ও স্নাতক স্তরের নম্বর ভিত্তি করে নিয়োগ করা হবে বলে জানা গিয়েছিল। এই যে নিয়োগ তালিকা বের হয়েছে তাতে গরমিল রয়েছে বলে অভিযোগ। সম্ভাব্য প্রার্থী তালিকায় নাম থাকা ব্যক্তিদের মার্কশিট নিয়ে যেতে বলা হয়েছে।