প্রায় নগ্ন বিরাট! কিন্তু কেন? দেখুন সেই ছবি

77
প্রায় নগ্ন বিরাট! এই নিয়েই হাসির খোরাক হলেন বিরাট

ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ছবি পোস্ট করে নেটিজেনদের হাসির খোরাক হলেন বিরাট কোহলি। তিনি ছবিটি পোস্ট করে লিখেছেন, যতদিন আমরা একে অপরের মধ‍্যে উঁকি মারব, ততদিন আমদের অন‍্যকিছুর প্রয়োজন হবে না। এরপরেই শুরু ট্রোল, মানে ক‍্যাপশন নিয়ে নয়, ছবিটি নিয়ে।

কারণ সেই ছবিতে তাকে দেখা যাচ্ছে খালি গায়ে, শর্টস পরে। মৃদু আলো আর তিনি একদিকে মুখ ফিরিয়ে আছেন। তার ওপর তিনি মেঝেতে বসে। এই ছবি পোস্টের কিছুক্ষণের মধ‍্যেই হাসির খোরাক রান মেশিন কোহলি। সম্প্রতি টেস্ট সিরিজ শেষ হয়ে গেছে, সেখানে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৩ টি ফরম‍্যাটেই জয়ী ভারত। এখন কিছুদিন বিশ্রাম ও তারপরেই শুরু ঘড়ের মাঠে ভারত বনাম সাউথ আফ্রিকার টেস্ট।

আর সেই বিরতিতেই ছবি আপলোড করে এই অবস্হা। সবাই যাতা বলছে। অনেকে বলছে, ট্রাফিক রুল ভেঙে জরিমানা দিয়ে এই অবস্হা হয়েছে তার। অনেকে আবার অনুষ্কার ছবি কোলাজ করে বসিয়ে দিয়েছে‌। অনেকে আবার বলেছে, কি উঁকি দিয়ে দেখব, দেখার তো কিছুই নেই। আবার অনেকে বলছে, কেন এই কথাটা তিনি গায়ে জামা চড়িয়ে বলতে পারত না।

যাই হোক এইসবের প্রতিউত্তর করেনি সে। কারণ সেলিব্রেটিদের একটু দোষ পেলেই হলো, মানুষ যে ছাড়বে না তার এটা ভালোভাবেই জানা। তাই তিনি বিন্দাস আছেন।