দরজা-জানালা খুলেই চললো যৌনক্রিয়া, বান্ধবীদের শীৎকারে বাকরুদ্ধ প্রতিবেশীরা

84
দরজা-জানালা খুলেই চললো যৌনক্রিয়া, বান্ধবীদের শীৎকারে বাকরুদ্ধ প্রতিবেশীরা

এক সময় বিশ্বসেরা বোলারের তকমা পেয়েছিলেন। তিনি অস্ট্রেলিয়া ক্রিকেটার শেন ওয়ার্ন। বল হাতে বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানকে আউট করেছেন। তিনি এখন খেলা ছাড়লেও এখন তিনি ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকর হিসেবে কাজ করেন।কিন্তু এর পিছনেও তিনি অন্যভাবে নিজের জীবনকে উপভোগ করেন।

তিনি যখন ক্রিকেট খেলতেন তখন থেকেই তার একাধিক বান্ধবী ছিল, এই নারী সঙ্গীদের নিয়ে নানা কথা শোনা যেত তখন।তবে এখন তিনি 50 এর কোঠায় পা দিলেও সেই একাধিক বান্ধবী প্রীতি থেকে বের হতে পারেননি। সম্প্রতি তার একটি কেচ্ছা ফের সেই জল্পনা উস্কে দিলো।

তিনি এখন লন্ডনের অভিজাত এলাকায় বসবাস করেন। তার বান্ধবী ওয়ার্নের বাড়িতে চারজন যৌনকর্মীকে নিয়ে আসেন।রাতভর চলে পার্টি, যৌনতা, কিন্তু সবই ঠিক ছিল, তিনি তার বাড়িতে এসব করতেই পারেন, কিন্তু তিনি ঘরের দরজা, জানালা বন্ধ না করেই যৌন খেলায় মেতে ওঠেন। বান্ধবী ও চার যৌনকর্মীর শীৎকারে পাশের বাড়ির লোকজন সারারাত ঘুমাতে পারেনি বলে অভিযোগ উঠেছে, সারারাত প্রতিবেশিরা জেগে থেকে তাদের কীর্তিকলাপ ও যৌনকর্মীদের চিৎকার শুনে গিয়েছেন। দরজা, জানালা খোলা থাকায় তাদের শব্দে কেউ ঘুমাতে পারেনি।

সারারাত এভাবে চলার পর সকালে তাদের নিয়ে বেরিয়ে পড়লেন শেন ওয়ার্ন। তাদের সাথে হাসতে হাসতে গাড়ি চড়ে চলে গেলেন কোথাও। প্রতিবেশিদের একাংশের দাবি, তাদের পাত্তাই দিলেন না শেন ওয়ার্ন। এই জায়গায় যে আরো বাড়িঘর আছে, তাদের যে কিছু অসুবিধা হচ্ছে তা নিয়ে কোনো মাথাব্যথা নেই তার। কোনো লজ্জা নেই। এটা একটি সভ্য পাড়া, এখানেও ছোটরা আছে।তারা কি ভাববে, তারা কি শিখবে। তথ্য সাহায্য- জি নিউস