বিজেপিতে যোগ দিয়েই বিস্ফোরক শোভন, তৃণমূলের বিরোধিতা করে এ কথাই বললেন তিনি

227
বিজেপিতে যোগ দিয়েই বিস্ফোরক শোভন, তৃণমূলের বিরোধিতা করে এ কথাই বললেন তিনি

দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গত সপ্তাহে বিজেপির সদর দফতরে গিয়ে দলীয় পতাকা হাতে তুলে দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। রবিবার দিল্লি থেকে শহরে ফিরেছেন তিনি, তাই বিজেপিতে স্বাগত জানিয়ে মঙ্গলবার দলের পক্ষ থেকে শোভন চট্টোপাধ্যায়ের জন্য একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানেই কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র মন্ত্রী শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় সংবর্ধিত হয়েছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানের শেষে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ শোভন ও বৈশাখীকে নিয়ে একটি সাংবাদিক বৈঠকের মুখোমুখি হন। সেই সাংবাদিক বৈঠকে পুরনো দলের হয়ে ক্ষোভ প্রকাশ করেন শোভন চট্টোপাধ্যায়।

বাম জমানার থেকে নাকি তৃণমূলের আমলেই রাজ্যে বেশি সন্ত্রাস হচ্ছে এমনটাই দাবি করেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া শোভন। একই সঙ্গে তিনি আরও জানান সিপিএমের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য মানুষ তৃণমূলকে ভোট দিয়েছিল কিন্তু এর ফলে আরো বেশি সন্ত্রাস হচ্ছে।

অন্য দিকে লোকসভা ভোটে রাজ্যে তৃণমূলের আসন মুখ থুবড়ে পড়া নিয়ে বলতে গিয়ে শোভন জানান, ন্যায় সঙ্গত ভাবে ভোট হলে বিজেপি আরও ভোট পেত কারণ দুষ্কৃতীদের অত্যাচারে সাধারণ মানুষ ভোট দিতে পারেননি, তাই এ বার অন্যায় অবিচার থেকে মুক্তি পেতে মানুষ বিজেপির উপরই আস্থা রাখছেন।