কুকীর্তি জেনে ফেলায় স্ত্রীকে খুনের চেষ্টা বিজেপি শিক্ষক নেতার

222
কুকীর্তি জেনে ফেলায় স্ত্রীকে খুনের চেষ্টা বিজেপি শিক্ষক নেতার

স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠল এক আরএসএস শিক্ষকের বিরুদ্ধে। একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক আছে এই অভিযোগ তুলতেই স্ত্রীকে খুনের চেষ্টা করে বলে অভিযোগ। ধৃত বিজেপি শিক্ষক নেতার নাম চিরঞ্জিত ধীবর।

দোষ প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে কড়া শাস্তির ব্যবস্থার দাবি করেছেন বিজেপির পশ্চিম বর্ধমান জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই। অভিযোগ ধৃত বিজেপি প্রাথমিক শিক্ষক চিরঞ্জিত ধীবর পরকীয়ায় আসক্ত, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক এবং সামাজিক মাধ্যমে তাঁর আপত্তিকর কথোপকথন ও ছবি ধরা পড়ে যায় তাঁর স্ত্রীর কাছে।

স্বামীর মোবাইল আটকে রেখে দেন স্ত্রী সন্ধ্যা সাহা, ধরা পড়ে যাওয়াতেই প্রথমেই সন্ধ্যা সাহাকে খুনের চেষ্টা করেন তাঁর শ্বশুর মশাই, পরে মোবাইল উদ্ধারের জন্য কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ ওঠে স্বামীর বিরুদ্ধে। স্থানীয়দের প্রচেষ্টায় কোনওক্রমে প্রাণে বাঁচলেও আতঙ্কে রয়েছেন সন্ধ্যাদেবী।

তিনি জানিয়েছেন এই প্রথমবার নয় এর আগেও সামাজিক মাধ্যমে স্বামীর পরকীয়ার বিষয়টি ধরে ফেলেছিলেন যদিও প্রমাণ লোপাট করেছিলেন চিরঞ্জিত। দুর্গাপুর থানায় চিরঞ্জিতের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন সন্ধ্যাদেবী এরপর, তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার ধৃতকে মহকুমা আদালতে তোলা হয়।