ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হুমকি ইমরানের, ইট মারলে পাটকেল কিন্তু খেতেই হবে

231
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হুমকি ইমরানের, ইট মারলে পাটকেল কিন্তু খেতেই হবে

৩৭০ ধারা বিলোপের পর থেকে পাকিস্তান আর কোনো মতেই চুপচাপ বসছে না। তাদের যেন কর্মকান্ডে কেউ বাঁধার সৃষ্টি করেছে। তিনি বিভিন্ন সিদ্ধান্ত একের পর এক নিয়ে ভারতকে কোনঠাসা করার চেষ্টা করছে। কিন্তু লাভের লাভ কিছুই হবে না।
তিনি এবার সরাসরি মোদীকে হুমকি দিল, ইট মারলে পাটকেলটি কিন্তু খেতেই হবে।

তার মুখে বালাকোটের হামলার কথাও উঠে এসেছে। তিনি পাক অধিকৃত কাশ্মীরের মুজাফ্ফরবাদে দাড়িয়ে মোদীকে করা ভাষায় হুমকি দিয়েছেন। তিনি বলেছেন, ভারত বালাকোটের থেকেও আরও ভয়ানক হামলার প্রস্তুতি নিচ্ছে। কিন্তু পাকিস্তানের এই সংযমকে পাকিস্তানের দুর্বলতা ভাবলে তারা ভুল করবে।

এইসব কথয় এখন এটা স্পষ্ট যে, ইমরান আন্তর্জাতিক মহলে একটা জিনিসই প্রমাণ করতে চাইছে, যে ভারতের সিদ্ধান্ত ভুল।ভারত হিংসা ছড়াচ্ছে। তারা কাশ্মীরিদের ওপর জূলুম করছে। ভারত নাৎসীদের পথে হাটছে। তারা ভারত থেকে মুসলিমদের বিতাড়িত করতে চাইছে। তাদের ভয়ে কেউ টু শব্দ করতে পারছে না।

তিনি আন্তর্জাতিক মহলকে উদ্দেশ্যে করেও বলেছেন, যুদ্ধের পরিস্হিতি তৈরী হচ্ছে, তারা তাও চুপচাপ বসে আছে। যুদ্ধ বাঁধলে দায়ী থাকবে তারা। তিনি বক্তব্যের শেষে এও বলেছেন, মোদিকে এবার উচিত শিক্ষা দেবে পাকিস্তান। আইন পাশ করেই কি সে কাশ্মীরকে হারাতে পারবে?

ইমরানের কথায় ভারত কিছুই প্রতি উত্তর করেনি। পাকিস্তানের চিৎকারের কারণ একটাই, রাষ্ট্রসংঘের নজর আকর্ষণ করা। তিনি আবার এই ইস‍্যু নিয়ে বৈঠকের আর্জি জানিয়েছে তাদের কাছে।